ভালোবাসার গল্প

ভালোবাসার গল্প

এইযে ভাইয়া এই খানে পতিতালয়টা কোথায়... এখানে দেহ ব্যবসা কোথায় হয়? পিছনে তাকিয়ে দেখি বোরখা পরা একটা মেয়ে। মেয়েটার কথা শুনে আমি পুরা অবাক। কি বলে এই মেয়ে?আমি জিঙ্গেস করলাম তোমার নাম কী? এই শহরে নতুন কিনা?মেয়েটা জানালো তার নাম নীলা আর সে  এই শহরে নতুন। আমি আরো জিঙ্গেস করলাম আগে আরো এসব করেছো?মেয়েটি বললো না আজকেই জীবনের প্রথম।  মেয়টাকে দেখে ভদ্র ঘরের মনে হলো। আমি বললাম আমার সাথে চল। কত টাকা নিবা একরাতের জন্য।মেয়েটি ৫ হাজার টাকার কথা বললো।আমি রাজি হয়ে মেয়েটাকে বাসায় নিয়ে আসলাম। বাবা মা গ্রামে গেছে  বেড়াতে । ঘরে এসে মেয়েটাকে খাটে বসতে বললাম। আমি নেশা করেছিলাম। আমি আমার ভালবাসার মানুষটাকে সম্প্রতি হারিয়ে ফেলেছি।😥তাই এখন নেশা করি। বাবা মা আমাকে অনেক বুঝিয়েছে লাভ হয়নি৷ তারা আমার বিয়ের ব্যাবস্হা ও করেছিলো কিন্তু আমি করিনি। আমি একটা সিগারেট ধরালাম🚭।মেয়েটাকে বোরখা খুলতে বললাম। মেয়েটি ভয়ে ভয়ে বোরখা খুললো। মেয়েটি দেখতে অনেক সুন্দর ছিলো। আমি ওর মায়াবি মুখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম।  আমি মেয়েটার সাথে গল্প করতে শুরু করলাম। মেয়েটি জানালো ওর মায়ের চিকিৎসার জন্য আজ ওকে  এসব করতে হচ্ছে। আমি ওর সাথে সারা রাত কথা বললাম। মেয়েটি অবাক হলো। টাকা দিয়ে ওকে আনার পরও। একেবারের জন্যেও ওকে স্পর্শ পর্যন্ত করিনি। আমি আমার ভাল বাসা হারানোর গল্পটা ওকে বললাম ও শুনে অনেক কষ্ট পেলো। প্রায় সকাল হয়ে গেছে। মেয়েটি শুধু অবাক হয়ে আমার দিকে তাকিয়ে ছিলো। মেয়েটা চলে যেতে চাইলে আমি ওকে আটকালাম....

আর বললাম আমার সাথে থাকতে বিনিময়ে আমি আরো টাকা দেবো। নেশার জন্যা যা রেখেছিলাম ভাবলাম সেগুলোই দিয়ে দিবো। মেয়েটা আমার সাথে আর দুই দিন দুই রাত ছিলো। আমি একবারের জন্যেও মেয়েটাকে স্পর্শ করিনি। বাবা মা গ্রাম থেকে ফিরে এলো। ওনাদের সব খুলে বললাম।বাবা সব শুনে একটু অবাক হলো। আর বললো মেয়েটা.....

ভাল ঘরের মনে হয়?ওর সাথে তোর বিয়ে দিলে কেমন হয়? আমি কিছু বলছি না। বাবা মেয়েটাকে বিয়ের কথা জানালে মেয়েটি প্রথমে না করে। কিন্তু বাবা যখন রিকোয়েস্ট করে আমার ছেলের জীবন টা বাঁচাও তখন আর না করেনি। যেহেতু ভালবাসা মানুষটাকে হারিয়ে ফেলেছি তাই আমিও আর না করলাম না।পারিবারিক ভাবেই আমাদের বিয়েটা হয়ে গেলো। আজ আমাদের বিয়ের ২ বছর হলো।আমি বিয়ের পর নেশা করা ছেড়ে দিয়েছি। আর নীলাকে সব সময় বুকে আগলিয়ে রাখি। এভাবেই আমাদের ভালবাসার দিন গুলো কাটতে থাকে।


সমাপ্ত


পতিতা_মেয়ে_যখন_বউ


বাস্তব জীবনের গল্প ও ঘটনা পড়তে ভিজিট করুন: JibonJuddhogolpo.com