বাংলা খারাপ গল্প

বাংলা খারাপ গল্প

 ১৮+এলার্ট

__তুমি আমার বয়ফ্রেন্ড যা ইচ্ছা করো ! তোমার বন্ধু'কে দেওয়া আমার পক্ষে সম্ভব না ! তুমি কেমন বয়ফ্রে/ন্ড আমার! আমি তোমার বন্ধুর সাথে নোং/রা'মো করবো তোমার খারাপ লাগবে না ? ~~লামিয়া /আমি ।


__আমার বন্ধু সে ! সমস্যা নাই!~~নাইম ।


__নাইম আর তাঁর দু'জন বন্ধু কে নিয়ে আসছে । এর মধ্যে একজন প্রায়ই নাইমের সাথে থাকতো । আমি ভাইয়া বলে ডাকতাম ।


__এটা আমাদের ফাস্ট মিট না ! নাইম কে প্রচুর বিশ্বাস করি আমি কিন্তু আজকে সে কি করলো ! ছিঃ ছিঃ আমার ভাবতেই ঘৃণা হচ্ছে!


__দু'জন মিলে হিং/স্র প্রাণী'র মতো করে আমাকে নষ্ট করলো ! এমন'টা আশা করি নি নাইম এর কাছে ! 


__ভাবছি এখন নাইম যদি আমাকে বিয়ে না করে তবে আমার কি হবে! তবে তো আমার ম/রে যাওয়া ছাড়া আর কোন উপায় হাতে থাকবে না! 


__আমার আর দেরি করা চলবে না! নাইম কে এবার আমার বিয়ের কথা বলতেই হবে! আমি আজকে'ই বলবো ।


__আমি/লামিয়া: নাইম আমি এখন'ই তোমাকে বিয়ে করতে চাই । প্লিজ বেবস্থা করো... জান"!


__নাইম: আরে তুমি পাগল হলে নাকি এখন আমি বিয়ে করতে পারবো না! আমি এখন বিয়ে করে তোমাকে খাওয়াবো কি ? তা'ছাড়া আমার কাছে কোন টাকা পয়সাও নাই এখন!


__লামিয়া/আমি: তুমি কোন টে/ন /শ/ন করিও না! আমি সব বেবস্থা করবো! টাকা আমার কাছে আছে ! তুমি কালকে কাজি অফিসে চলে এসো । আর আমি কথা দিচ্ছি আমি এখন'ই তোমার বাড়িতে গিয়ে উঠবো না! যখন তোমার ইচ্ছে হবে তখন তোমার বাড়িতে যাবো । কালকে চলে এসো জান..।


__আমি সময় মতো কাজি অফিসে আসলাম। কিন্তু কোথায় নাইম! প্রতিদিন নাইম খুব তাড়াতাড়ি চলে আসতো , তবে আজকে কেন আসতে'ছে না ! তবে কি আমার সন্দেহ'ই ঠিক ! নাইম আমাকে ভালোবাসতো না !😭! সব ছিলো যৌ/ব/ন এর জো/য়া/র! 😭 


__অনেক চেষ্টা করলাম তাঁর সাথে যোগাযোগ করার কিন্তু পারলাম না! সে আমার সাথে কোন ভাবেই যোগাযোগ করতে'ছে না !


__তবে কি আমি আমার গা/র্ডি/য়া/ন কে জানাবো ! নাঃ নাঃ সে কি করে সম্ভব! এর চেয়ে আমার ম/রে যাওয়া টাই অনেক সহজ।


__খুব কষ্ট করে নাইম এর সাথে থাকা বন্ধু রাজিন এর সাথে দেখা করলাম! 


__রাজিন আমাকে কখনো খারাপ চোখে দেখে নি! (কখনো স্পর্শ করে নি) 


__লামিয়া/আমি: রাজিন প্লিজ একটা বেবস্থা করো । নাইম তো আমার সাথে দেখা করতেছে না ! 


__রাজিন: আর দেখা করবেও না ! তবুও আমি বলবো তুমি তার জন্য অপেক্ষা করো যদি কখনো নিজের ভুল বুঝতে পারে ! তাহলে তো হয়েই গেলো ।


__লামিয়া/আমি: না আমি আর তার জন্য অপেক্ষা করবো না! তার প্রতি কোন অভিযোগ ও রাখবো না ! কিন্তু আজকে রাতে ঘুম আমার জীবনের শেষ ঘুম! আমি চললাম!😭


__রাস্তায় এক দোকান থেকে বি/শ কিনে নিয়ে বাড়িতে চলে গেলাম। দরজা লক করে ভিতরে বসে আছি ... বিশ হাতে নিয়ে! আর ভাবছি যদি নাইম এসে এখন আমাকে বাঁচিয়ে নিতো......😭


__এমন সময় দরজায় খুব জোরে জোরে কেউ নক করতে শুরু করলো .....


__বাবা: দরজা খুলে দে মা। তোর কোন ভয় নেই আমি আছি তো !

__আব্বুর কথা শুনে আমার আর বুঝতে বাকি নাই(সব জেনে গেছে) ! ধ/র্ষি/ত মেয়ে হিসাবে বাবার সামনে কোন কিছুতেই আমি যেতে পারবো না। বি/শ খেয়ে ফেলা'ই আমার জন্য উওম! 


__বাবা: মা লামিয়া , আমি তোর বাবা বলছি দরজা'টা খুলে দে তোর কোন চিন্তা নেই!


__আমি/লামিয়া: বাবা মাফ করে দিও আমি তোমার কথা রাখতে পারলাম না😭


__ততোক্ষনে সবাই মিলে দরজা ভে/ঙে ফেললো !


__সে কি ! রাজিন এসেছে কিন্তু নাইম কে দেখছি না! তবে কি নাইম আসে নি ! মনে হয় রাজিন আমাকে দয়া দেখিয়ে বাঁচাতে আসছে !😥


__রাজিন: লামিয়া শোনো ... আমি একটা কথা বলি যদি কিছু মনে না করো !


__মাথা নাড়িয়ে হ্যা করে মাথা নিচু করে রেখেছি !


__রাজিন: লামিয়া আমি তোমাকে বিয়ে করতে চাই ! 


__লামিয়া/আমি: (করার কোন জবাব দিলাম না)


__আব্বু: বাবা রাজিন আমার মেয়ে তোমাকে বিয়ে করতে রাজি । আমার মেয়েকে তুমি বাঁচাও...বাবা...😥


__রাজিন: তবুও একটু লামিয়া'র মুখ থেকে শুনি ! বলো লামিয়া তোমার কোন আপত্তি নেই তো !


__লামিয়া/আমি : ( মুখ নাড়িয়ে বললাম না , আমার কোন আপত্তি নেই )


*কৃ/ত/জ্ঞ/তা প্রকাশ করার ভাষা খুঁজে পাচ্ছিলাম না! এখনো পৃথিবীতে খারাপ মানুষের ভিড়ে অনেক ভালো মানুষ ও আছে । রাজিন তার জ/ল/ন্ত উদাহরণ।


*আমরা অযথা কাউকে খারাপ না ভেবে তাকে রেসপে/ক্ট করি , পূর্বে খারাপ কাজ করে থাকলেও তোমার প্রসংসা তাঁকে ভালো রুপে সৃষ্টি করতে পাড়ে । 


*সবার সাথে সুন্দর আচরণ করি । কথার মধূর্যতা মন'কে কোমল করে থাকে । সুন্দর আচরণ করে নিজের ব্যাক্তিত্ত সুন্দর করি এবং অন্যকে ভালো'র দিকে প্রভাবিত করি।


সমাপ্ত

এমন আরও অনেক বাস্তব জীবনের ঘটনা ও গল্প পড়ুন।