বাস্তব জীবনের কষ্টের গল্প

বাস্তব জীবনের কষ্টের গল্প

বাবু,ও বাবু আছেন ক্যামন??

এখন তো আর আসেন না, আমার কাছে?


হ্যাঁ, ওই একই চার দেওয়ালের বদ্ধ ঘরে

একই নরম শরীরে উত্তেজনা আসেনা রে,

তাই শরীর পাল্টাই প্রতি রাতে, টাকার বিনিময়ে.....


জানিস! এখন সাদা বিছানায় রক্ত দ্যাখতে ভালোবাসি

তাই তো প্রতি রাতে অনেক বেশী খরচ করি;

বিনিময়ে নতুন কচি হাতের আদর, 

অনভিজ্ঞ কামখেলার নায়িকাকে নিজের মতো ব্যবহার করি!!


বাহ্ খুব ভালো.... বাবু আপনার মনে আছে, সেই গোধূলি রাতের কথা?


যে রাতে আপনাকে শিখিয়ে ছিলাম, যৌনসুখ কাকে বলে?

আমার বুকে মাথা রেখে অনেক কেঁদে ছিলেন, আমার স্কার্ট ভিজিয়েছিলেন চোখের জলে (হয়তো ভয়ে)

আর আমি চোখ মুছিয়ে দিয়ে আমার বুকে জড়িয়ে নিয়েছিলাম-

হ্যাঁ, ওটা বুক ছিলো, আপনি শুধু একজোড়া মাংসপিণ্ড দ্যাখেছিলেন...


আপনার পুরুষাঙ্গ জেগে উঠেছিল..

তারপর?? না সে গল্প আপনার আজও অজানা...


সেই সুখমুহূর্তক্ষণে আপনার ক্ষণিক সুখফল রেখে গিয়েছিলেন আমার পেটে....

কুমারী মা এর পরিচয়ে পরিচিতি পাই আজও-

সকলের কাছে; এ বড্ড যন্ত্রণার, তবু সুখ মা ডাকের...


.... না বাবু না আপনার চোখে জল মানায় না..

আপনি সুখ অনুভব করুন এক করুণ সত্য জেনে..


গতরাতে যে মেয়ের সতীত্ব রক্তাত্ব করেছেন, সেই আপনার সন্তান...হ্যাঁ আপনার...

পেটের দায় সেও আজ এই পথে...


খুশী তো আপনি; পরিচিতিহীন বাবা হয়ে মেয়ের সতীত্বনাশ করে????


গল্প-সতীত্ব

বাস্তব গল্প


এমন আরও অনেক বাস্তব জীবনের গল্প পড়ুন।