বাস্তব জীবনের ফেসবুক স্ট্যাটাস

বাস্তব জীবনের ফেসবুক স্ট্যাটাস

গার্লফ্রেন্ড আমার সাথে sex না করলে, অমন গার্লফ্রেন্ড আমার দরকার নেই😒

 তবে বউ আমার সতীত্য চাই☺️


নোটঃ নিজে বিয়ের আগে সেক্স করার ইচ্ছা রাখিস। আর বউ চাস সতী কি মনে করে? 


আমার মা আমার জননী😘


পাশের বাড়ির আন্টির ফিগার উফ😋


নোটঃ নিজের মা জননী🥰হলে


আর পাশের বাড়ির আন্টি কি কারো মা নয়


আমার ভাবি আমার মা এর মত।


পাশের বাড়ির ভাবি কে এক রাত পেলে রে ভাই, পুরো খেয়ে ফেলতাম😋


নোটঃ পাশের বাসার ভাবী কি কারো মায়ের মতো না।


আমার বোন আমার কলিজার টুকরা🥰


অন্যের বোন তাতে আমার কি.? 


আমার তো সুখ মিটলেই হবে


🤤নোটঃ তোর বোন তোর কলিজা তাই তাকে কিছু বলিস না🤗। অন্য জনের বোন কে ইভটিজিং কেমনে করিস ? 🤨দেহের গঠন তো তোর বোনেরও এক


আমার বউয়ের দিকে কোনো হারামজাদা তাকাবি না । কিন্তু বন্ধুর বউ🙄তো সেই একটা মাল মাইরি, পুরোই sexy 🤤, না তাকালে চলে কেমনে


👿😡


সর্বোপরি মেয়েদরকে সম্মান দিতে শিখুন🥰তারাও কারো ভালোবাসা। তারাও কারো মমতাময়ী মা। তারাও মা সমান ভাবি। তারাও কারো কলিজার টুকরার বোন।


এখন অনেকেই গা/ লি দিবে আমারে🙂


আপনার গল্প পড়তে ভালোবাসেন তাহলে অবশ্যই ভিজিট করুন।