গল্প রোমান্টিক

গল্প রোমান্টিক

ব্যর্থ প্রেমের গল্প 

দুপুরে ১২ টা বাসায় ফিরছিলাম 

পিছন থেকে কে যেনো ডাক দিলো। 

ভাইয়া শুনেন

পিছনে ফিরে দেখি ১৯ -২০ বছরের 

 সুন্দরী কিউট একটা মেয়ে।

আমিঃ জ্বী আমাকে?

মেয়েঃ হ্যাঁ ভাইয়া

আমিঃ ভাইয়া না ডাকলে হয় না?

মেয়েঃ মানে?

আমিঃ না কিছুনা আপনি কি কিছু বলবেন? 

মেয়েঃ জ্বী ভাইয়া এই ঠিকানা টা যদি বলে দিতেন?

আমিঃ ওহ এই ঠিকানা? 

মেয়েঃ হ্যাঁ

আমিঃ আপনি প্রথমে এই রাস্তা দিয়া দুই মিনিট হাটঁবেন 

তার পর দেখবেন বায়ে একটা রাস্তা গেছে ডানে একটা রাস্তা গেছে

আপনি দুইটার একটাতে ও যাবেন না ওকে

মেয়েঃ ওকে

আমিঃ সোজা যাবেন 

মেয়েঃ হুম তার পর

আমিঃ তার পর কিছু দুরে একটা বড় গাছ পাবেন।

ওই গাছের ডান দিক দিয়া একটা রাস্তা গেছে 

আপনি ওই রাস্তা দিয়া তিন মিনিট হাঁটবেন। 

মেয়েঃ হুম ওই জায়গাই এই বাসা টা?

আমিঃ আরে নাহ বলতে দেন আগে।

মেয়েঃ হুম বলেন

আমিঃ তিন মিনিট হাঁটার পর একটা দোকান দেখতে পাবেন। 

ওই দোকানের উত্তর দিকে একটা রাস্তা গেছে

মেয়েঃ ওই রাস্তা দিয়ে গেলেই হবে?

আমিঃ আরে না ওই রাস্তা দিয়ে যাওয়ার পর বাম দিকে একটা রাস্তা গেছে সেই রাস্তা দিয়া পাঁচ মিনিট হাঁটলেই পেয়ে যাবেন আমার বাসা।

মেয়েঃআমি আপনার বাসার ঠিকানা চাই নাই

 চিনেন না যখন হুদাই মানুষের সময় নষ্ট করেন কেন?

মেয়ে টা এই কথা বলেই সামনের দিকে চলে গেলো।

আরে শুনেন তো আগে?

আর ফিরে ও তাকালো না মেয়েটা। 

কিন্তু মেয়েটা আমার বাসা কেন খুজতাছে বুঝলাম না।

দৌড় দিয়া মেয়ে টার সামনে গিয়ে বললাম 

আপনি এই বাসা কেনো খুজতাছেন?

মেয়েঃ আজাইরা কথা বলে সময় নষ্ট করার মতো মুড নাই আমার

আমিঃ প্লিজ বলেন?

মেয়েঃ রেগে গিয়ে ওই টা আমার শশুড় বাড়ী

আমাদের দুই বোনের বিয়ে হইছে ওই বাসার দুজনের সাথে হইছে?

এবার যান দয়া করে?

আমিঃ আপনি ছোট বউ না বড় বউ?

মেয়েঃ😡 ছোট বউ 

আমিঃ আলহামদুলিল্লাহ বলি শশুর বাড়ী ও চিনেন না?

মেয়েঃ রেগে আপনি যানতো এখান থেকে।

আমিঃ বলি আমি কি বাসায় পৌছে দিবো?

মেয়েঃ মাপ চাই ভাই আপনার সাহায্য লাগবো না।

আমিঃ ওকে বায় 

এখন ২.৩০ বাজে  

খাওয়া দাওয়া শেষ করে শুয়ে শুয়ে ফেসবুক চালাইতাছি।

ভাবী ডাক দিলেন জিদ্দাদুর এদিকে একটু আসো তো 

গেলাম

 কি ভাবী বলো?

ভাবীঃ আমার ছোট বোন এসেছে।

আমিঃ ওহ তাই?

ভাবীঃ হুম 

আমিঃ কোথায়?

ভাবীঃ আসো 

গেলাম 

আমি যাওয়ার সাথে সাথেই বেয়াইন বলে উঠলেন 

আপু এই ফাযিল টা এখানে কেন?

ভাবীঃ কে? 

বেয়াইনঃ তোমার পাশে যে দাঁড়ানো 

ভাবীঃ ওইডা আমার দেবর।

বেয়াইন হা করে আমার দিকে তাকিয়ে আছে। 

আমিঃ কেমন আছো বউ?

ভাবীঃ কি?

আমিঃ না কিছু না

ভাবীঃ তুমি এখন বউ বলছো কিন্তু জিদ্দাদুর আমি শুনছি। 

আমিঃ আপনার বোন কে জিজ্ঞেস করেন ভাবী 

ভাবীঃ কিরে কি বলে?

বেয়াইনঃ না মানে রাস্তায় এমন এমন হয়েছিলো 

আমি রাগে বলেছিলাম 

আমি ওই বাড়ীর ছোট বউ।

আমি কি জানতাম না কি যে এইটা উনাদের বাসা?

ভাবীঃ বুঝতে পারছি

আমিঃ কি বুঝলা ভাবী?

ভাবীঃ বিয়া ফাইনাল

আমিঃ আলহামদুলিল্লাহ 

বেয়াইনঃ আমি রাজি না

ভাবীঃ রাস্তায় বলার সময় মনে ছিলো না?

১ মাস পর

আজ আমার বিয়ে 

বর সেজে গেলাম শশুড় বাড়ীতে 

কাজী আসলো 

দোয়া পড়ে কাজী সাহেব বললেন 

বলো বাবা কবুল

আমি কবুল বলবো 

ঠিক ওই সময়ই রং নাম্বার থেকে ফোন দিয়ে আমার ঘুম টা ভেঙে দিছে কোন শালায়।

কবুল বলতে না পারার দুঃখে তিন ঘন্টা ধরে বসে আছি গালে হাত দিয়া।

😭😭😭😭😭😭😭


এমন আরও অনেক রোমান্টিক গল্প পড়তে আমাদের ওয়েব সাইট ভিজিট করুন।